ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

শেরপুর জেলার ঝিনাইগাতীতে উপজেলা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:১৫, ৬ মে ২০২৪  

শেরপুর জেলার ঝিনাইগাতীতে উপজেলা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

শেরপুর জেলার ঝিনাইগাতীতে উপজেলা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

শেরপুর জেলার ঝিনাইগাতী ৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা আজ শেষ প্রশাসনের ভোট গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে ।৪০ ঘন্টা বাকি রেখে ৮ই মে বুধবার ঝিনাইগাতী উপজেলা পরিষদের ভোট গ্রহণ শুরু হবে । এ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৫ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১২ জন বিভিন্ন প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন ।

আজ নির্বাচনের প্রচারণার শেষ দিন হওয়ার ফলে প্রার্থী ও সমর্থকরা ঘুম হারাম করে নির্বাচনের প্রচারণা চালাচ্ছেন । চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা(দোয়াত কলম) উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়(আনারস) উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এ,কে,এম সামেদুল হক( ঘোড়া) ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহাম্মেদ(মটর সাইকেল) ও সারুয়ার বাহাদুর লাল( কাপ-পিরিজ) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন ।

ভোটাররা তিন প্রার্থীর মধ্যে ত্রিমুখী ভোট যুদ্ধে লড়াই হবে বলে জানিয়েছেন । উপজেলাবাসীরা চুলছেড়া বিশ্লেষণ করে বিজয়ের মালা কার গলায় উঠবে তা দেখার জন্যে অপেক্ষা করছেন। উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ ভূইঁয়া জানান নির্বাচনের ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে ।

সকলের সহযোগিতায় সুন্দর পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । এক্সিকিউটিভ ম্যাজস্ট্রেট, র‌্যাব,পুলিশ,আনসার সহ আইন শৃঙ্খলা বাহিনী ও নির্বাচনে সংশ্লিষ্ট ব্যক্তিদের নিয়ে সকল প্রস্তুতিও নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়