ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

নওগাঁয় প্রথম দিনে ফাইজারের টিকা পেল ৯৩৬ এইচএসসি পরীক্ষার্থী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১০, ১৮ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নওগাঁয় প্রথম দিনে ৯৩৬ জন এইচএসসি পরীক্ষার্থীকে কোভিড-১৯ এর জন্য ফাইজার টিকা প্রদান শুরু হয়েছে।

গতকাল বুধবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ টিকা দান কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম। এ সময় টিকা নিতে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। পরীক্ষার আগে টিকা গ্রহণ করতে পেরে খুশি পরীক্ষার্থীরাও।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, প্রথম দিনে নওগাঁ সরকারি কলেজের ১ হাজার ৪৬২ জন পরীক্ষার্থীদের মধ্যে ৯৩৬ জন শিক্ষার্থীকে প্রথম ডোজের এই টিকা প্রদান করা হয়েছে। এছাড়াও পর্যায়ক্রমে জেলার সব কলেজের শিক্ষার্থীদের এই টিকা প্রদান করা হবে।

টিকা গ্রহণকারী পরীক্ষার্থী শারমিন আক্তার বলেন, টিকা গ্রহণ করে নিজেকে সুরক্ষিত মনে হচ্ছে। টিকা দেওয়ার ব্যবস্থা করায় আমি সরকারকে ধন্যবাদ জানাই।

অপর পরীক্ষার্থী আসমা খাতুন বলেন, করোনা নিয়ে অনেক চিন্তিত ছিলাম। পরীক্ষার আগে টিকা নিতে পেরে খুব ভালো লাগছে।  এছাড়াও টিকা নেয়ার পর এখন পর্যন্ত কোনো রকম সমস্যা হয়নি। আমাদের জাতীয় পরিচয়পত্র না হওয়ায় আমরা আগে টিকা পাইনি। কলেজ থেকে আমাদের বিশেষ ব্যবস্থায় টিকা দেওয়া হচ্ছে। টিকা পেয়ে অনেক ভালো লাগছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নওগাঁ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হাসান, সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তারা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়