ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

কুমিল্লার দাউদকান্দিতে আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩, ২১ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচন-২০২১ উপলক্ষে দাউদকান্দিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় ও আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। দাউদকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক (কুমিল্লা) মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), আঞ্চলিক নির্বাচন অফিসার (কুমিল্লা অঞ্চল) মো: দুলাল তালুকদার, কুমিল্লার সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মুঞ্জুরুল আলম।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী মো: আব্দুল রহীম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো: জুয়েল রানা, দাউদকান্দি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা এবং দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম। 

এছাড়াও সভায় দাউদকান্দি উপজেলার অনুষ্ঠিতব্য ১২টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ উপস্থিত ছিলেন। আগামী ২৮ নভেম্বর দাউদকান্দি উপজেলার ১২টি ইউনিয়নে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই ১২ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৯৪ হাজার ২শত ৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯৮ হাজার ৫ শত ৩৯ জন ও মহিলা ভোটার ৯৫ হাজার ৭ শত ২৬ জন এবং তৃতীয় লিঙ্গ ভোটার রয়েছেন ২ জন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়