ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

কিশোরগঞ্জের ভৈরবে মহান মে দিবস উদযাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৫, ১ মে ২০২৪  

কিশোরগঞ্জের ভৈরবে মহান মে দিবস উদযাপন

কিশোরগঞ্জের ভৈরবে মহান মে দিবস উদযাপন

সারাদেশের ন্যায় ভৈরবে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত হয়েছে। আজ ১ মে বুধবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন ভৈরব শাখার আয়োজনে পৌর শহরের চাঁন ভান্ডারের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড দুর্জয় পাদদেশে এসে শেষ হয়। এতে অংশ নেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ শ্রমজীবী ও অন্যান্য সংগঠক নেতৃবৃন্দরা। পরে এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন শ্রমিক নেতা জিল্লুর রহমান।
এ সময় আলোচনা সভায় বক্তারা বলেন, শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষে মহান মে দিবস একটি গুরুপূর্ণ দিন।শ্রমিকরা নিজের জীবনকে বাজি রেখে দেশের কল্যাণে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। তবু শ্রমিকদেরকে যথাযথভাবে সম্মান দেওয়া হয় না। আজ যারা বিত্তশালী রয়েছে তাদের পিছনে অবদান শ্রমিকদের। দেশের উন্নয়ন নিশ্চিত করতে হলে শ্রমিকের অধিকার ও উন্নয়ন নিশ্চিত করতে হবে।
ভৈরবে শ্রমিকদের যে কোন সহযোগীতায় পাশে থেকে কাজ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন। তার পক্ষ থেকে যে কোন সময় যে কোন ধরণের সহায়তার আশ্বাস দেন উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক ও আন্তঃজেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন ভৈরব শাখার সাধারণ সম্পাদক আরমান উল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক অরুন আল আজাদ, যুবলীগ নেতা শেহজাদ হাসান নাঈম, লিমন মিয়া, আবু বক্কর, ওমর ফারুক প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়