ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভা: কানায় কানায় পূর্ণ হেলিপ্যাড মাঠ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৪, ২৮ ফেব্রুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের মিঠামইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে ঘিরে কানায় কানায় ভরে উঠেছে হেলিপ্যাড মাঠ। মিঠামইনসহ আশপাশের বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার মানুষ মাঠে উপস্থিত হয়েছেন।

বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মিঠামইন হেলিপ্যাড মাঠে জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভা মাঠে এখন চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। গানে গানে আর স্লোগানে মুখরিত পুরো এলাকা।

২৫ বছর পর দ্বিতীয়বারের মতো মিঠামইন উপজেলা সফরে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে তিনি মিঠামইনে পৌঁছান।

প্রধানমন্ত্রীকে সাদরে বরণ করে নিতে পুরো নগরীজুড়ে এখন সাজ সাজ রব। ব্যাপক প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে জনসভা মাঠেও। জনসভাকে কেন্দ্র করে মাঠের বিভিন্ন প্রান্তে রাখা হয়েছে খাওয়ার পানি। মাঠের চারপাশে আছে ওয়াসার পানি সরবরাহের গাড়ি। নির্মাণ করা হয়েছে পাবলিক টয়লেট। কেউ অসুস্থ হয়ে পড়লে তাদের সেবায় হয়েছে মেডিকেল টিম।

রাষ্ট্রপতির ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, দীর্ঘ দুই যুগ পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিঠামইনে এসেছেন। এরআগে তিনি ১৯৯৮ সালে এসেছিলেন।

এদিকে মিঠামইনে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১১টা ২১ মিনিটে তিনি সেনানিবাস উদ্বোধন করেন। পরে মধ্যাহ্নভোজে অংশ নিতে দুপুর ১টার দিকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কামালপুরের পৈতৃক নিবাসে পৌঁছান প্রধানমন্ত্রী।

রাষ্ট্রপতির বাড়িতে দুপুরের খাবার ও বিশ্রামের পর বিকেল ৩টায় স্থানীয় হ্যালিপ্যাড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন সরকারপ্রধান শেখ হাসিনা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়