ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

এবার নিজেকে কাকতাড়ুয়া হিসেবে উপস্থাপন করলেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:২৫, ১৫ মে ২০২২  

পরীমনি

পরীমনি

ঢালিউড লাস্যময়ী পরীমনি। কখনো প্রতিবাদী, কখনো লাগামহীন, আবার কখনো ডানাকাটা পরী। বিভিন্ন সময় বিভিন্ন লুকে নিজেকে উপস্থাপন করেন। তাতে বুঁদ হয়ে যান নেটিজেনরা।

এবার নিজেকে কাকতাড়ুয়া হিসেবে উপস্থাপন করেছেন পরীমনি। নিজের ফেসবুকে শেয়ার করা একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে। ‘আমিই তো...’ শিরোনামের ১৬ সেকেন্ডের ওই ভিডিওতে পরীমনিকে পারফর্মিং আর্টে দেখা গেছে। ভিডিওতে পরী বলছেন, ‘আমি একটা কাকতাড়ুয়া। আমি মেঘ পাহারা দিই।’

শিশুসুলভ আচরণে পরীমনি তার অনাগত সন্তানসহ বিশ্ব নিয়ে খেলায় মেতে উঠেছেন। ভিডিও দেখে এমনটাই বলছেন কেউ কেউ। আবার অনেকে তার সাহসের পারদ খুঁজে পেয়েছেন।

জানা গেছে, পরীর এ ভিডিও সম্প্রতি করা। স্বামী শরীফুল রাজ আর নানাকে নিয়ে পরীমনি কক্সবাজার ঘুরতে গিয়েছিলেন। সেখানে আনন্দে ঈদ উদ্‌যাপন করেছেন এ নায়িকা। তার সঙ্গে অবসান করেছেন অনেক জল্পনার।

পরীমনি মা হতে যাচ্ছেন–খবরটি প্রকাশের পর বিভিন্ন প্রশ্নের জন্ম দিয়েছিল অনেকের মনে। সেসব প্রশ্নের সহজ উত্তর দিয়েছেন এ নায়িকা। বেবি বাম্পসহ ছবি প্রকাশ করে পরী অবসান করেছেন সব জল্পনার। পরিচয় দিয়েছেন সাহসিকতার। ৬ মে পরীমনি তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন নিজের ফেসবুকে। ক্যাপশনে লেখেন: ‘ঢ্যাংঢ্যাং’।

এর আগে স্বামীকে নিয়ে ভালোবাসার বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন পরী। সেগুলো দেখেই বোঝা যাচ্ছে, রাজ-পরীর গভীর প্রেম। সন্তানের অপেক্ষায় ভালোই কাটছে এ নায়ক-নায়িকার দিন।

সর্বশেষ
জনপ্রিয়