ঢাকা, বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

দুঃসংবাদ দিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫২, ১৫ মে ২০২৪  

দুঃসংবাদ দিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

দুঃসংবাদ দিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। এক দশক আগে শোবিজে ডেবিউ হলেও নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয়ের মাধ্যমে ব্যাপকভাবে খ্যাতি লাভ করেন তিনি। গত ১২ মে মা হতে যাচ্ছেন বলে সুখবর দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

বিশ্ব মা দিবসে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের এই সুখবর দেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। ওইদিন ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে এই সুখবর জানিয়ে গণমাধ্যমকে তিনি বলেন, মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করে বোঝানো সম্ভব নয়। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার এটা। এই উপহার তিনি নিজ হাতে পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই।

এ অভিনেত্রী অবশ্য এই সুখবরটি নিজেদের মধ্যে সীমাবদ্ধ রাখতে চেয়েছিলেন। তার ভাবনা, তার অনেক কিছুতে বদনজর লাগে মানুষের। ফলে অসুস্থ হয়ে পড়েন তিনি। ফারিয়া শাহরিনের ভাষ্যমতে―ফেসবুকে কোনো পোস্ট দেয়ার পর মানুষের বদ নজরকে ভয় পাই। কিন্তু মা হওয়ার এমন খুশির খবর শেয়ার না করে পারলাম না।এদিকে দুঃসংবাদ হচ্ছে, মা হওয়ার খবরটি শেয়ার করার পরই অসুস্থ হয়ে পড়েছেন ফারিয়া শাহরিন। এর পেছনেও সেই বদনজরকে দায়ী করেছেন তিনি। মঙ্গলবার (১৪ মে) ফেসবুক স্টোরিতে এক পোস্টে তিনি লিখেছেন, ‘খবরটা শেয়ার করার পরিই ভয়ংকর মাথাব্যথা শুরু হলো। ওষুধেও কাজ হচ্ছে না। আবারও শরীর খারাপ হয়ে গেল।’এছাড়াও তিনি লিখেছেন, ‘আমি আর কোনো কিছু জানাব না, কানে ধরলাম। কে কী ভাবলো, জাহান্নামে যাক ওই চিন্তা। মাই লাইফ, মাই রুল।’ এরপরই সাংবাদিকদের উদ্দেশ্যে এ অভিনেত্রী লিখেছেন, ‘মোবাইল বন্ধ। কেউ ফোন দিবেন না ইন্টারভিউয়ের জন্য। আমি অসুস্থ।’

প্রসঙ্গত, ২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় অভিনেত্রী ফারিয়ার। এর দুই বছর পর ২০২৩ সালে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর শোবিজে অভিষেক করে নাটক ও বিজ্ঞাপনে কাজ শুরু করেন তিনি। বর্তমানে বিভিন্ন একক ও ধারাবাহিক নাটকে কাজ করছেন এই অভিনেত্রী।

সর্বশেষ
জনপ্রিয়