ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

হলুদ স্যুটে ঘাতক স্টাইলে নাচলেন মুসকান বেবি, দেখে পাগল হয়ে গেলেন ভক্তরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১১, ১ মে ২০২৪  

হলুদ স্যুটে ঘাতক স্টাইলে নাচলেন মুসকান বেবি, দেখে পাগল হয়ে গেলেন ভক্তরা

হলুদ স্যুটে ঘাতক স্টাইলে নাচলেন মুসকান বেবি, দেখে পাগল হয়ে গেলেন ভক্তরা

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে আজকের দিনে প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। তবে অন্যান্য প্রতিযোগীদের তুলনায় যারা সাহসী পারফরমেন্স করেন তাদের ভিডিও ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। আপনারা জানলে অবাক হবেন, সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় যদি সাহসী ডান্সের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরীর পাশাপাশি সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা চরম সাহসিকতা দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন তরুণদের। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ট্রেন্ডে পরিণত হয় মিডিয়া পাড়ায়।

আর যদি হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে সবচেয়ে সাহসী নৃত্য শিল্পীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন স্বপ্না চৌধুরী। যিনি বলিউডের তারকা অভিনেত্রীদেরও পেছনে ফেলেছেন নিজের সাহসিকতা দিয়ে। তবে আজকের দিনে স্বপ্না চৌধুরীকে কেউ যদি খোলা মঞ্চে টক্কর দিয়ে থাকেন, তিনি হলেন মুসকান বেবি। যার ডান্সের ভিডিও গুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

সম্প্রতি জনপ্রিয় এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইউটিউবে। যেখানে তাকে হলুদ ড্রেসে ভক্তদের উত্তপ্ত করতে দেখা গেছে। মুসকান বেবির টাইট ড্রেজের ফাঁক দিয়ে রসালো যৌবন উঁকি দিতে দেখে ঘেমে উঠছেন নেটিজেনরা। নৃত্যশিল্পীর ফিগারও এতটাই ফ্ল্যাল্ট করছে যে, তা দেখে দর্শকদের শরীরে আগুন জ্বলছে। এই বেলা আপনিও উপভোগ করুন ‘ছাতি তে লিপট কে মার জাউঙ্গি’ গানে মুসকান বেবির চরম সাহসিকতা।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়