ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

মিলিয়ন ভিউস পেয়েছে খেসারি লাল যাদবের এই ভিডিও, দরজা বন্ধ করে দেখুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯, ২ মে ২০২৪  

মিলিয়ন ভিউস পেয়েছে খেসারি লাল যাদবের এই ভিডিও, দরজা বন্ধ করে দেখুন

মিলিয়ন ভিউস পেয়েছে খেসারি লাল যাদবের এই ভিডিও, দরজা বন্ধ করে দেখুন

সোশ্যাল মিডিয়ার এই যুগে দাঁড়িয়ে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক সিনেমা এবং রসালো রোমান্সে ভরপুর গানের ভিডিও। বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকা। একথা জোর দিয়ে বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদনের নতুন রসদ পেয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের একাংশ। যেখানে কয়েক বছর আগে সাহসী পারফরমেন্স মানেই ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজকের দিনে বলিউডকে পেছনে ফেলে এই তালিকার শীর্ষস্থান দখল করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

আমরা আপনাদের বলি, ভোজপুরি ইন্ডাস্ট্রি মানেই রোমান্সে ভরপুর গান এবং হট পারফরমেন্স। বিশেষ করে ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা উঠলেই সবার প্রথমে যে জুটির নাম উঠে আসে, সেটি হল আম্রপালি-নিরহুয়ার হট পারফরমেন্স। আমরা আপনাদের বলি, রোমান্সের ক্ষেত্রে বিগত এক দশকেরও বেশি সময় ধরে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একছত্র আধিপত্য বিস্তার করছেন এই জনপ্রিয় জুটি। তবে জনপ্রিয়তার দিক থেকে কোন অংশে পিছিয়ে নেই অভিনেতা খেসারি লাল যাদব।

নিরহুয়ার পরে তাকেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্স কিং মনে করা হয়। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত একাধিক সেক্সি অভিনেত্রীর সাথে চুটিয়ে রোমান্স করেছেন এই অভিনেতা। যে ভিডিও গুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে আজ আমরা আপনাদের জন্য খেসারি লাল যাদবের যে ভিডিওটি নিয়ে এসেছি সেখানে নবাগত অভিনেত্রী রক্ষা গুপ্তার সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা যাচ্ছে খেসারি লাল যাদবকে। বর্তমানে খেসারি লাল যাদব এবং রক্ষা গুপ্তার রোমান্টিক এই ভিডিওটি উত্তাপ বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও তাদের চরম রসায়ন বেশ পছন্দ করেছে। 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়