ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

ভোজপুরি গানে চরম সাহসিকতা দেখালেন যুবতী, করলেন উত্তপ্ত ডান্স

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৪, ৩০ এপ্রিল ২০২৪  

ভোজপুরি গানে চরম সাহসিকতা দেখালেন যুবতী, করলেন উত্তপ্ত ডান্স

ভোজপুরি গানে চরম সাহসিকতা দেখালেন যুবতী, করলেন উত্তপ্ত ডান্স

বিগত এক দশক আগে যেখানে সোশ্যাল মিডিয়া মানেই ছিল বলিউডের আধিপত্য। সেখানে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া যেন ভারতীয় যুবতীদের দখলে। ইউটিউব, ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, সর্বত্র চলছে ভারতীয় যুবতীদের অবাধ যাতায়াত। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় হট পারফরম্যান্স যেন আজকের দিনে ট্রেন্ডে পরিণত হয়েছে। আর মুহূর্তের মধ্যে এই সমস্ত পারফরমেন্সের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যুবকরা তো বটেই, মিডিয়াপাড়ায় ভাইরাল এই সমস্ত ভিডিও গুলি উপভোগ করছেন বৃদ্ধরাও।

সম্প্রতি একটি ভিডিও রীতিমতো ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। ইনস্টাগ্রামে ভাইরাল হাওয়া ওই ভিডিওতে এক ভারতীয় যুবতীকে জনপ্রিয় ভোজপুরি গানে বোল্ড পারফরম্যান্স করতে দেখা গেছে। যা দেখে বেশ পছন্দ করেছেন নেটিজেনদের একাংশ। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারহিট গানের বিটের তালে তালে অসাধারণ মুভমেন্ট করছেন ওই যুবতী। যা লাখো তরুণের হৃদয় ছুঁয়ে গেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার নজরে আসার পর থেকে এখনও পর্যন্ত কয়েক লাখ মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি ভিডিওটি পছন্দ করেছেন পঞ্চাশ হাজারেরও বেশি মানুষ। শুধু তাই নয়, ভারতীয় ওই ভারতীয় যুবতীর নাচ দেখে মুগ্ধ হয়ে অনেকে কমেন্ট করেছেন ভিডিওটিতে। একজন নেটিজেন লিখেছেন,’মুগ্ধ হয়ে গেলাম’। অন্য একজন লিখেছেন,’এক কথায় অসাধারণ’। আমরা আপনাদের বলি, ভিডিওটিতে ওই যুবতীকে খোলামেলা হলুদ শাড়িতে দেখে উত্তেজনা অনুভব করছেন যুবকরা। যারা ভালোবাসার প্রতীক হিসেবে হার্ড ইমোজি দিয়ে ভরিয়ে দিচ্ছেন ভিডিওটি কমেন্ট বক্স।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়