ঢাকা, রোববার   ০২ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৯ ১৪৩১

কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার প্রস্তুতি দুই ম্যাচ!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৭, ১৮ মে ২০২৪  

কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার প্রস্তুতি দুই ম্যাচ!

কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার প্রস্তুতি দুই ম্যাচ!

কোপা আমেরিকার তৃতীয় ট্রফি জয়ের মিশনে নামছে আর্জেন্টিনা। এর আগে নিজেদের প্রস্তুত করতে দুটি ম্যাচ খেলার কথা আগেই নিশ্চিত করে রেখেছিল আর্জেন্টিনা। এবার ম্যাচ দুটির ভেন্যু ও তারিখ জানাল আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

প্রস্তুতি ম্যাচের প্রথমটিতে আর্জেন্টিনা মুখোমুখি হবে ইকুয়েডরের। আগামী ৯ জুন শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে গড়াবে ম্যাচটি। আরেক ম্যাচে গুয়াতেমালার মুখোমুখি হবে লিওনেল মেসির দল। ম্যাচটি ১৪ জুন অনুষ্ঠিত হবে ওয়াশিংটন ডিসিতে।

দুটি প্রতিযোগীর মধ্যে ইকুয়েডরকে শক্তিশালী হিসেবে মানছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। তাদেরকে কঠিন প্রতিপক্ষ আখ্যা দিয়ে তিনি বলেন, ‘খেলোয়াড়েরা লম্বা একটা মৌসুম শেষ করে খেলতে নামবে। অনেকেরই মৌসুমজুড়ে প্রচুর ম্যাচ খেলতে হয়েছে। যে দুটি ম্যাচ আছে, এর মধ্যেই দল প্রস্তুত হয়ে যাবে। ইকুয়েডর কঠিন প্রতিপক্ষ। আর গুয়েতেমালা ম্যাচে অনেক দর্শক হয়। সেটাও ভালো ম্যাচই হবে। কারণ, মানুষ দিন শেষে ভালো ফুটবলই দেখতে আসে।’

কোপা আমেরিকার এবারের আসর অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। ‘এ’ গ্রুপে আর্জেন্টিনা প্রতিপক্ষ হিসেবে পাবে পেরু, চিলি ও কানাডাকে। আটলান্টায় ২০ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে বর্তমান চ্যাম্পিয়নরা।

সর্বশেষ
জনপ্রিয়