ঢাকা, বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

স্বপ্না চৌধুরীর সাথে পাল্লা দিয়ে জোরালো নাচলেন মনিকা চৌধুরী, দেখুন মঞ্চ কাঁপানো ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ১৩ মে ২০২৪  

স্বপ্না চৌধুরীর সাথে পাল্লা দিয়ে জোরালো নাচলেন মনিকা চৌধুরী, দেখুন মঞ্চ কাঁপানো ভিডিও

স্বপ্না চৌধুরীর সাথে পাল্লা দিয়ে জোরালো নাচলেন মনিকা চৌধুরী, দেখুন মঞ্চ কাঁপানো ভিডিও

ফের সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে স্বপ্ন চৌধুরীর উত্তপ্ত ডান্সের ভিডিও। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একের পর এক সাহসী ডান্সের ভিডিও। ভারতীয় যুবতীরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া জন্য বারবার সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করছেন। তবে সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা তাদের হটনেস এবং চরম সাহসিকতা দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। শুধু তাই নয়, হট ফিগার এবং রসালো যৌবন দেখিয়ে মুহূর্তের মধ্যে মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করেছেন।

হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় তারকা হিসেবে স্বপ্না চৌধুরী খ্যাতি অর্জন করলেও আজকের দিনে তার চেয়ে খুব একটা পিছিয়ে নেই মনিকা চৌধুরী। মনিকা চৌধুরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা মনিকা চৌধুরী তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার নাচের ভিডিওগুলি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেট পাড়ায়।

তবে এবার খোলা স্টেজে সরাসরি স্বপ্না চৌধুরীকে টেক্কা দিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পী মনিকা চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, জনপ্রিয় হরিয়ানভি গান তথা ‘রেট ব্যাজ’-তে কোমর দুলিয়ে স্বপ্না চৌধুরীকে টেক্কা দিচ্ছেন মনিকা চৌধুরী। এই সময় স্বপ্না চৌধুরীর সাথে বুকের নরম অংশ ঝাঁকাতেও দেখা গেছে মনিকা চৌধুরীকে। ২০১৫ সালে নাজফগড়ে অনুষ্ঠিত বিশাল রাগিনী মহোৎসব মেলার পোস্টারে দুজনকে খোলা স্টেজে পারফরম্যান্স করতে দেখা গেছে। ‘সুরেশ সিং’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৭ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। 

সর্বশেষ
জনপ্রিয়